September 19, 2024, 4:57 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

শাজাহানপুরে বিএনপি নেতা আবুল বাশার সুস্থতা কামনায় দোয়া।

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আবুল বাশার সুস্থতা কামনায় করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ জুম্মা নয়মাইল কেন্দ্রীয় জামে মসজিদের দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্যে ছাত্রজনতার আন্দোলনে নিহত ও আহতদের এবং দেশনেত্রী বেগম জিয়ার সুস্থতা, দেশ নায়ক তারেক রহমানের দীর্ঘআয়ু কামনায় এবং শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল বাশারের সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আবেদন জানান আড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মহসিন আলী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আজমুল হুদা শহিদ,উপজেলা যুবদল নেতা ও উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি যুবনেতা বেলাল হোসেন বাবু,বিএনপি নেতা শফিক, মাসুদ রানা, শাহাদাত হোসেন, মাসুদ, যুবনেতা আজিজল হক, বজলু, মতিউর, রুবেল, বাবু, মামুন, খোকন,সেলিম মেহেদুল,উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, ক্রীড়া সম্পাদক আশিক,ছাত্রনেতা নাহিম, সজিব, সিরাজুল, কাওসার সহ বিএনপি যুবদল ও ছাত্রদলের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মুসুল্লিবৃন্দ।

এছাড়াও নয়মাইল আল আক্বাবা ইয়াতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় পারিবারিক ভাবে দোয়া মাহফিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com